আশুগঞ্জ থেকে গাঁজা, ফেনসিডিল,  পিকআপ সহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

 

আলি হায়দারঃ আজ শুক্রবার (২৪ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার খাড়িয়ালা এলাকা থেকে ৬ কেজি গাঁজা, ৪৩ বোতল ফেনসিডিল ও একটি পিকআপ ভ্যান (TATA ঢাকা মেট্রো নং ১৮_৮৯৩৪)  সহ তিন মাদক কারবারিকে আটক করছেছে র‌্যাব-১৪, সিপিপি-৩ এর ভৈরব ক্যাম্পের একটি দল।

আটককৃতরা হলেন ১. নাঈম (২২) গ্রামঃ সিংগার বিল থানাঃ বিজয় নগর জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া, পিতার নাম আব্দুল হাসিম। ২. রিপন মিয়া (২০) গ্রামঃ জেডি রেড (পশ্চিম ভাড়াউড়া) থানাঃ শ্রীমঙ্গল জেলাঃ মৌলভীবাজার, পিতার নাম আমিন মিয়া। ৩. মোঃ নজরুল ইসলাম গ্রামঃ মোকাম বাজার থানা ও জেলাঃ মৌলভীবাজার, পিতার নাম আব্দুল বাছেদ।

র‌্যাব-১৪ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, একটি মাদক ব্যাবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর থানাধীন সীমান্ত এলাকা হতে মাদক সংগ্রহ করে পিকআপে করে নরসিংদী সহ আশপাশের এলাকাগুলোতে বিক্রি করতো।

পূর্ব সেই তথ্য অনুযায়ী ভৈরব র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ড উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং এএসপি মোহাম্মদ বেলায়েত হোসেনের নেতৃত্বে আজ সকাল ৬ টায় আশুগঞ্জ খড়িয়ালা এলাকায় চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করা হয়।

রিপোর্ট লেখার আগ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় আটককৃত বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।