কিশোরগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার।

কিশোরগঞ্জ থেকে আলি হায়দারঃ বৃহস্পতিবার(২৩ শে জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে  কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার লাকপুর গ্রামে অভিযান চালিয়ে এক কেজি ৩শ’ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে করিমগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন মোঃ শামীম (৩৫) তারবাড়ি করিমগঞ্জ উপজেলার দেহুন্দা গ্রামে, পিতার নাম মৃত আজিম উদ্দিন। অপর একজন মোঃ আব্দুল করিম (৩৫) তার বাড়ি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার পাপলশী (নতুন বাজার)। পিতার নাম মৃত আবদুর রাজ্জাক।

পুলিশ সূত্র থেকে জানাযায়, আটক হওয়া দুই মাদক ব্যাবসায়ী দীর্ঘ দিন ধরে, কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা-সহ এই উপজেলার আশপাশের উপজেলা ও গ্রামগুলোতে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। খবর পেয়ে গোপন সাংবাদের ভিত্তিতে আমরা আজ করিমগঞ্জ উপজেলার লাকপুর গ্রামে অভিযান পরিচালনা করি এবং এ সময় আব্দুল করিমের কাছ থেকে এক কেজি গাঁজা এবং মো. শামীমের কাছ থেকে ৩শ’ গ্রাম গাঁজা উদ্ধার করি ।

এ বিষয়ে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুমিনুল ইসলাম জানান, আটককৃত দুই মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করার পর তাদের আজ শুক্রবার (২৪ জুলাই) আদালতে পাঠানো হয়েছে।