মাছের খাবার দিতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু।

কিশোরগঞ্জ প্রতিনিধি আলি হায়দারঃ কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা সদর লক্ষ্মীপুর গ্রামের ইদ্দু মিয়া (৬০) নামের এক লোক মাছের খাবার দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে।

পরিবার সূত্রে থেকে জানাযায়, ইদ্দু মিয়া আজ শুক্রবার (২৪ জুলাই) ভোর ৬টার দিকে নিজেদের মাছের প্রজেক্টে খাবার দিতে গেলে,  আর ফিরে আসেনি। পরে সকাল গড়িয়ে দুপুর হলেও তার খুঁজ না মিলায় খুঁজাখুঁজি শুরু হয়। এই সময় মাছের প্রজেক্টের ভিতরে কোসা নৌকা ভাসতে দেখলেও তাকে পাওয়া যায়নি। পরে দুপুর ১২টার দিকে একপর্যায়ে মাছের প্রজেক্টের ভিতর তার লাশ ভেসে উঠেলে, পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এই বিষয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানাযায়, মৎস প্রজেক্টেটি ১৬ জন মৎস্যজীবী যৌথভাবে পরিচালনা পরিচালিত, যার দেখাশোনার দায়িত্বে ছিলো ইদ্দু মিয়া। তিনিই এই প্রকল্পের দেখাশোনা করতেন। স্থানীয়দের ধারণা মাছের প্রজেক্টে খাবার দিতে গেলে, ইদ্দু মিয়া স্ট্রোক করে হয়তো তিনি পনিতে পড়ে গিয়ে মারা যেতে পারে ।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন জানান, খবর পাওয়ার পর আমরা সাথে সাথে গিয়ে লাশ উদ্ধার করি। পরে পরিবার ও স্থানীয় প্রতিনিধিদরর আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন কাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।